Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে

ঘরের ছেলে ঘরে ফিরতেই আনন্দ উদযাপন রাজ্য জুড়ে

বর্ধমান পৌরসভার রাজগঞ্জে কর্মীরা মেতেছেন আবির খেলায়

বঙ্গবাণী ব্যুরো নিউজ: প্রায় চার বছর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে গেলেও তার অনুগামীরা ভোলেননি তাদের প্রিয় নেতা মুকুল রায়কে। আজ তিনি আবার দলে ফিরে আসতেই শুরু হয়ে গেল চারিদিকে তার অনুগামীদের অকাল হোলি উৎসব । মুকুল রায়কে স্বাগত জানাতে রাজ্যের বিভিন্ন জায়গায় তার অনুগামীরা আবির খেললেন । এই উদযাপনের টুকরো টুকরো চিত্র ধরা পড়ল জলপাইগুড়ি, মালদা, কোচবিহার, পূর্ব বর্ধমান , পশ্চিম বর্ধমান সহ উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনা জেলার বিভিন্ন এলাকায়। আজ বিকেল থেকেই বর্ধমান পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের রাজগঞ্জে আবীর খেলায় মেতেছেন তৃণমূল কর্মী সমর্থকরা । সকল কর্মী সমর্থকদের মিষ্টিমুখও করানো হয় এই আনন্দ উদযাপনে। কর্মীরা জানান মুকুল রায় দলে ফেরায় আজ বিকেল থেকে শুরু হয়েছে উৎসব। সেই উৎসব আগামীতেও চলবে।

গত ৩ বছর ৯ মাস আগে হঠাৎ করেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তৃণমূলের ঘরের ছেলে মুকুল রায় । আর বাবাকে অনুসরণ করে সেই পথেই যান মুকুল পুত্র শুভ্রাংশু রায়। কিন্তু চলতি বছরের বিধানসভা নির্বাচনে বিজেপি মুখ থুবড়ে পড়লে হঠাৎই তৈরি হয় ‘ ঘরে ফেরার মরশুম’ ।

নির্বাচনের আগে যে এক ঝাঁক তৃণমূল নেতা ও নেত্রী ‘দমবন্ধকর পরিবেশের’ তকমা দিয়ে তৃণমূল ছেড়ে চলে গিয়েছিলেন বিজেপিতে তারাই আবার নির্বাচনের ফলাফল দেখার পর দলে ফিরে আসতে চেয়ে আবেদন জানিয়েছেন। কিন্তু তাদের কারোর আবেদন এখনও পর্যন্ত গ্রহণ না করলেও, মুকুল রায়কে সাদরে দলে ফিরিয়ে নিয়েছেন মাননীয়া। কারণ হিসেবে তিনি বলেন , “মুকুল অতটা খারাপ না। ভোটের আগে যারা যারা দলের সাথে বিশ্বাসঘাতকতা করেছে আমরা তাদের দলে নেব না, তবে মুকুল রায়কে স্বাগত জানাই। তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য হয়ে কাজ করবেন আমাদের দলের হয়ে।”
মুখ্যমন্ত্রী আরও জানান, “মুকুলকে বিজেপিতে যোগদানের জন্য বাধ্য করা হয়েছিল। মুকুল রায় তৃণমূলের সাথে বিশ্বাসঘাতকতা করেননি।”

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *