Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

জামালপুরে তৃণমূল বিজেপি সংঘর্ষে মৃত তিন

বঙ্গবাণী ব্যুরো ডেস্কঃ পূর্ব বর্ধমানের জামালপুরে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ বাঁধে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটে। জামালপুরের নবগ্রামে জয়ের উল্লাসে মত্ত ছিল তৃণমূল কর্মী সমর্থকরা। ঠিক সেই সময়ে সংঘর্ষ বাঁধে দুই দলের মধ্যে। ধীরে ধীরে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে এবং মারা যায় দুই দলেরই কর্মি সমর্থকরা।পাশাপাশি অনেকে বাড়িও ভাঙচুর হয়েছে বলে খবর।মৃতদের মধ্যে দুজন তৃনমূল ও একজন বিজেপির সমর্থক ছিলেন।

তৃনমূলের অভিযোগ, জয়ের উল্লাস চলছিল কর্মী সমর্থকদের মধ্যে। সে সময় বিজেপি আকস্মিকভাবে আক্রমন করে। যার জেরে দুই তৃনমূল কর্মী বিভাস বাগ ও শাহজাহান শা নামে দুজন গুরুতর জখম হয়। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাদের মৃত্যু হয়।

অন্যদিকে বিজেপির অভিযোগ, তৃনমূলের বিজয় মিছিল থেকে বিজেপি নেতা আশিস ক্ষেত্রপালের বাড়িতে হামলা চালানো হয়। তাতে আশিসের মা কাকলি ক্ষেত্রপাল সহ তিনজনকে কোপানো হয়। মৃত্যু হয় কাকলি ক্ষেত্রপালের।

জেলার পুলিশ সুপার অজিত সিং যাদব বলেন, ‘জামালপুর থানার নবগ্রামে সোমবার বিকালে কিছু লোক আশিষ ক্ষেত্রপাল নামে এক বিজেপির সমর্থকের বাড়িতে ঢুকে তার মা কাকলি ক্ষেত্রপাল কে মারধর করে এবং গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই মারা যান তিনি। এরপরে এলাকার লোকেরা যারা এসেছিল তাদের তাড়া করে । এদের মধ্যে ২জন কে ধরে মারধর করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই মারা যান ওই দুজন। এই ঘটনায় দু’পক্ষের ৮ জন কে পুলিশ গ্রেপ্তার করেছে।’

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *