Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

করোনা সচেতনতায় এবার রাস্তায় নামল জেলা পুলিশ

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করছে গোটা পূর্ব বর্ধমান জেলা জুড়ে। কিন্তু তারপরেও সাধারণ মানুষ বিন্দুমাত্র সচেতন নয়।তাই এবারে সচেতনতার অভাবে বাধ্য হয়ে রাস্তায় নেমেছে পুলিশ। শুক্রবার গোটা জেলায় ৮৪৯ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি খোদ বর্ধমান শহরেই পুর এলাকায় আক্রান্ত হয়েছেন ২৩৪জন। ফলে, এবারে মানুষকে সতর্ক এবং সচেতন করতে রাস্তায় নামতে বাধ‌্য হল জেলা পুলিশের আধিকারিকরা। জেলার সমস্ত থানা এলাকাতেই চলছে করোনা সতর্কতাবিধির প্রচার। পাশাপাশি চলছে ধরপাকড়ের অভিযানও। মাস্কবিহীন রাস্তায় বের হলেই তাঁদের জরিমানা করা হচ্ছে।

উল্লেখ্য, শুক্রবার মেমারী পুর এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন ৫জন।আর এদিকে নিয়ম নীতির তোয়াক্কা না করেই মেমারী শহরে ব্যবসা চালু থাকার কারণে এদিন বাধ্য হয়ে অভিযানে নামে মেমারী থানার পুলিশ। মেমারি শহরের ব‍্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করতে রাস্তায় নামে পুলিশ সহ র‍্যাফ। সরকারি নিয়মের তোয়াক্কা না করায় ব‍্যবসায়ীদের দরজায় দরজায় গিয়ে সতর্কও করা হয়। নিয়ম না মানলে ধরপাকড়ের হুঁশিয়ারীও দেওয়া হয় তাদের।

মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির সম্পাদক রামকৃষ্ণ হাজরা জানিয়েছেন, পুলিশি এই অভিযানে তাঁরাও রয়েছেন। প্রয়োজনে তাঁরাও প্রশাসনের সঙ্গে রাস্তায় নামতে প্রস্তুত। এছাড়াও তিনি জানিয়েছেন, মুখ‍্যমন্ত্রীর কাছে তাঁরা আবেদন করেছেন সপ্তাহে তিনদিন অল্টারনেট দোকান খোলা ও চারদিন বন্ধ রাখার জন্য কিংবা সকাল আটটা থেকে দুপুর একটা পর্যন্ত দোকান খোলা এবং তার বাইরে মেডিসিন ছাড়া সমস্ত প্রকার ব‍্যবসা বন্ধ রাখার জন্য। আগে জীবন পরে ব‍্যবসা হোক।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *