Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

আগামী দুই দিন ধরে চলবে টানা বৃষ্টি

বঙ্গবাণী ব্যুরো নিউজ : বিপদ মুক্ত হল শহর শহরতলীর মানুষ। ঘুর্ণিঝড় যশের জেরে আগামী কিছু ঘণ্টা হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা থাকবে।পশ্চিমের জেলাগুলিতে একটু ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এমনই হাওয়া অফিস সুত্রের খবর।

এখন ঘুর্ণিঝড় যশ ওড়িশা ও বঙ্গীয় উপকূলে তাণ্ডব চালাচ্ছে। ঝড়ের গতিবেগ রয়েছে ঘণ্টায় ১৫৫কিলোমিটার। পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছে। এই তাণ্ডব চলবে টানা ৯ ঘণ্টা। ওড়িশায় যখন ‘যশ’ আছড়ে পড়েছিল তখন কলকাতায় হাওয়ার গতিবেগ ছিল ঘণ্টায় ৬২ কিলোমিটার। দিঘায় ঝড়ের গতিবেগ ছিল ঘণ্টায় ৮৮ কিমি। ধীরে ধীরে কমে ঝড়ের দাপট।তবে জলমগ্ন হয়ে পড়েছে দিঘার একাধিক এলাকা। ভেসে যায় একাধিক মানুষের ঘর। ভেঙে গেছে বহু গাছ। এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন বহু মানুষ। যদিও ইতিমধ্যেই লক্ষাধিক মানুষকে উপকূলবর্তী অঞ্চল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ঘূর্ণিঝড়ের প্রভাবে ফুঁসে উঠেছে সমুদ্র।এরই মধ্যে সন্ধেয় ভরা কোটাল রয়েছে। যার জেরে আতঙ্কিত সমস্ত মানুষ। একাধিক এলাকা প্লাবিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতাও ভাসতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই।

বৃহস্পতিবারও উপকূল এলাকায় ঝোড়ো হাওয়া বইবে সঙ্গে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর,বাঁকুড়া, ঝাড়গ্রামে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *