Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

শুভেন্দুর সঙ্গে প্রলয় পালের অডিও টেপ ফাঁসকে ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: নন্দীগ্রামে ভোটের আগেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপি নেতা প্রলয় পালের কথোপকথনের অডিও ফাঁসকে কেন্দ্র করে শোরগোল পড়ে গেছিল রাজ্যের রাজনৈতিক মহলের অন্দরে। নন্দীগ্রামের জেতার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আবেদন করেছিলেন প্রলয় পালকে, কিন্তু প্রলয় পালের প্রত্যাখ্যানের পরই ফাঁস হয়ে যায় সেই ফোনালাপের অডিওটি।সেসময়ে বিরোধী দলনেতারা এ বিষয়ে কটাক্ষ করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়কে। ভোট পর্ব মিটে গেছে ,ফল প্রকাশও হয়ে গেছে রাজ্যে। এবারে প্রলয় পালের সঙ্গে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর একটি অডিও টেপ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।এবারে সেই অডিও টেপকে নিয়েই বিজেপিকে আক্রমণ করেছেন শাসকদল।যাকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি এখন তোলপাড়।

ভাইরাল হওয়া অডিও টেপটিতে নন্দীগ্রামের ভোট প্রসঙ্গ নিয়ে আলোচনা করতে শোনা যাচ্ছে প্রলয় পালের সঙ্গে নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে।শুভেন্দু বলছেন,” সমস্ত হিন্দুদের এক হয়ে থাকতে বলুন, আমি ভোটের পর এলাকা ঠিক ঘুরিয়ে দেবো।”এরপরে তিনি মুখ খোলেন নন্দীগ্রামের ভোট প্রসঙ্গ নিয়ে। তিনি ফোনে প্রলয় পালকে বলেন,” হিন্দুদের পাড়ায় আমি পেয়েছি ৪০০ মমতা ৩০০।কিন্তু মুসলিমদের পাড়ায় মমতার ৭০০ তে ৭০০পেয়েছে। একমাত্র কেন্দামাড়িতে সমস্ত হিন্দুরা এককাট্টা হয়ে আমাকে ভোট দিয়েছে।”

ভোটের আগে বিজেপির ধর্মীয় মেরুকরণের বিরুদ্ধে বারবার সোচ্চার হয়েছিলেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্মের ভিত্তিতে ভোট না দিয়ে কাজের ভিত্তিতে ভোট দেওয়ার জন্য তিনি আবেদনও করেছিলেন নন্দীগ্রামবাসীকে। কিন্তু তা সত্বেও ভোটের ফলাফলে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে পিছিয়ে এগিয়ে গিয়েছিল বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।ফোনে সে বিষয়ে শুভেন্দু প্রলয় পালকে আগাম বার্তাও দিয়ে দিয়েছিল বলা চলে ।কারণ অডিও টেপটিতে শুভেন্দুকে বলতে শোনা যাচ্ছে , “মমতার ভরসা মাত্র ৬২ হাজার ভোট কিন্তু আমার এখানে ২ লক্ষ ১৩ হাজার জয় শ্রী রাম বলা লোক রয়েছেন।আপনি শুধু বাকি হিন্দুদের এককাট্টা হয়ে থাকতে বলুন বাকিটা আমি বুঝে নেব”। কখনো তৃণমূল জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রলয় পালের অডিও টেপ ফাঁস আবার কখনো বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী সঙ্গে তাঁর অডিও ফাঁস এ প্রসঙ্গে ক্ষুব্ধ প্রলয় পাল নিজেও।তিনি বলেন,” আমি আমার দলীয় উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ফোনে কথা বলতেই পারি। এতে ক্ষতি টা কি?” শাসকদলের অভিযোগ আসা সত্বেও যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি শুভেন্দু অধিকারী নিজে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *