Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের কথা অস্বীকার করলেন না বিজেপির সর্বভারতীয় সভাপতি

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: “আমার এখনো মনে আছে ১৬ ই আগস্ট ১৯৪৭ সালের ‘ডাইরেক্ট অ্যাকশন ডে’- এর কথা যখনই আমি ওই দিনটার কথা স্মরণ করি তার সঙ্গে ২ মে পর বাংলায় যে দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে তা এক রকমের ‘খেলা হবে’ দিন হিসেবেই বিবেচিত হয় । নন্দীগ্রামে মমতাদি ভোটের আগে বলেছিলেন ‘খেলা হবে’, সেই দিন টা তো ২মে সত্যি হয়ে গেছে । যেমনভাবে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ হয়েছে এবং মমতাদির পুরোপুরি ৩৬ ঘন্টা চুপচাপ দেখেছেন তা থেকে এটাই বোঝা যায় তিনি ওই দুষ্কৃতী মূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। যদি আমরা ঘটনাটিকে দেখি ,তাহলে আমরা দেখতে পাচ্ছি, তৃনমূলের কর্মী-সমর্থকরা আক্রমণ করছে বিজেপির একেবারে প্রাথমিক স্তরীয় কর্মীদের ওপর কিন্তু আমরা এখানেই থেমে থাকবো না আমরা সারা বাংলার নাগরিকের জন্য শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাব। এখানকার যা যা সমস্যা রয়েছে তা সমাধানের চেষ্টা চালাবো ।তার সাথে এটাও বলতে চাই,যে সমস্ত বাঙালি এখানে থাকে তারা যেন সম্মানের সঙ্গে, নির্ভয় ভাবে, নিজের অধিকার নিয়ে বাঁচে এটাই ভারতীয় জনতা পার্টির মূল লক্ষ্য। যা আমরা পুরোপুরি সফল করবোই ।

আজকে সকালে আমাদের বিধায়ক সংসদ দলীয় নেতা নেত্রীদের নিয়ে শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ৭৭ জন বিধায়ক নির্বাচিত হয়েছে একুশের বিধানসভার নির্বাচনে। আমাদের সামনে এখন অনেক দায়িত্ব।যা আমরা পুরোপুরি পালন করব ।পাশাপাশি বলতে চাই ,দিনের পর দিন যেভাবে বিজেপি কর্মীদের ওপর নৃশংস আক্রমণের ঘটনা দেখেও মমতাদি নিশ্চুপ রয়েছেন সে বিষয়টি পর্যবেক্ষণ করে আমি এই ঘটনাটিকে ‘স্টেট স্পন্সর অ্যাটাক’ হিসাবে বলতে চাই ।সেই কারণেই আমরা এর শেষ দেখে ছাড়ব রাজনৈতিক দিক থেকে আমি যেহেতু একজন শ্রেষ্ঠ পর্যবেক্ষক তাই আমার মনে একটা কৌতুহল রয়ে গেছে এই বিষয়ে, সেটা হল এরকম ঘটনা বাংলাতে ঘটার পরেও মমতাদির মুখে কি তালা পড়ে গেছে?কী হয়েছে ওনার?

আর্টিকেল ৩৫৬অনুযায়ী, রাজ্য তরফ এই ধরনের যে কোনো ঘটনার রিপোর্ট পাঠানো হয় কেন্দ্রীয় সংস্থাকে, তারপরে কেন্দ্রীয় সংস্থা সেই বিষয়ে হস্তক্ষেপ করে এবং তারা যা সিদ্ধান্ত নেয় সেই বিষয়ের নির্দেশিকা পরে রাজ্যে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু, ভারতীয় জনতা পার্টি অনুযায়ী আমিও বলেছি আমরা গণতন্ত্রের জন্য লড়াই চালাতে জানি। যে ৭৭টা বিধায়ক বঙ্গবাসী নির্বাচিত করেছে সেই লড়াই আমরা লড়ে দেখাবো ।আমি হাওয়ায় ভেসে যাওয়া লোক নয় আমি যা বলি শেষ পর্যন্ত করে দেখায়।”

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *