www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com, শালবনি কোবরা ক্যাম্পে জওয়ানের আত্মহত্যা, করোনায় মৃতদের পরিবারকে দিতে হবে ক্ষতিপূরণ, কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের, কসবা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবকে মনোরোগী বলে দাবি করলেন আইনজীবী, বালি তোলা সহ নানা সমস্যার সমাধান করতে হবে বৈঠকে বললেন মন্ত্রী মানস ভুঁইয়া, পরিত্যক্ত পিপিই কিট পরে শহরের রাস্তায় ঘুরছে মানসিক ভারসাম্যহীন, আতঙ্ক মেদিনীপুরে, জনপ্রিয় অভিনেতা বর্তমানে মাছ ব্যবসায়ী,

Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে দেশ রাজ্য

নাম নয়, নামের আদ্যক্ষর দিয়ে আক্রমণ তথাগত রায়ের

বঙ্গবাণী ব্যুরো নিউজ : নাম না করে দিলীপ ঘোষ সহ কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেননকে টুইটারে আক্রমণ করলেন বিজেপি নেতা তথাগত রায়। টুইটারে বিজেপি নেতা তথাগত রায় লিখেছেন, “একজন খুব কাছের মানুষ এসে কান্নাকাটি করছিলেন। বলছিলেন, কয়েক হাজার মানুষ যারা বিজেপির হয়ে কাজ করছেন তারা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের চাপে ঘরছাড়া। বড় অঙ্কের আর্থিক জরিমানার বিনিময়ে তাদের বাড়ি ফিরতে হচ্ছে। আমি অসহায়। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেএসএ পালিয়ে গিয়েছেন। ডি ফোন ধরছেন না।”

তথাগত রায় এর সৌজন্যেই রাজনীতিতে নামের আদ্যক্ষর নিয়ে আক্রমণাত্মক কথা বলা শুরু।তাঁর কথা মতন বোঝাই যাচ্ছে তাঁর আক্রমণের তালিকায় রয়েছেন কে অর্থাৎ কৈলাস বিজয়বর্গীয়, এস অর্থাৎ শিবপ্রকাশ, এ অর্থাৎ অরবিন্দ মেনন এবং ডি প্রকৃতই দিলীপ ঘোষ। বিধানসভা ভোটে ২০২১ সালে বিজেপির অত্যন্ত খারাপ ফলাফল হবার পরেই এই চারজন নেতাদের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন তথাগত রায়। তাঁর মতে অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ এবং দিলীপ ঘোষ এই চারজনই বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহের ভাবমূর্তি এবং বিজেপি দলের নষ্ট করার জন্য দায়ী।

শুধুমাত্র তাই নয় অভিনেতা-অভিনেত্রীর জগত থেকে যে’কজন সদস্যা বিজেপি দলে যোগদান করেছিলেন তাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার এবং তনুশ্রী চক্রবর্তীদের ‘নগরীর নটি’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। বিজেপি দলের বহু কর্মী করোনা ভাইরাস আক্রান্ত হয়ে ঘরছাড়া হয়েছেন। এই বিষয়ে তিনি কিছু সাহায্য করতে না পেরে নিজেকে অসহায় বোধ করছেন বলেই জানিয়েছেন। বিজেপি দলের উচ্চ নেতৃত্বকে বিষয়টি সম্পর্কে জানানো নিয়ে প্রশ্ন করা হলে তথাগত রায় বলেন “আমি মৌখিকভাবে জানিয়েছি এবার মনে হচ্ছে লিখিতভাবে বিস্তারিত জানাতে হবে।”

সূত্র মারফত খবর তথাগত রায় পূর্বে বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে চেয়েছিলেন, কিন্তু এই চারজনের জন্য তার বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়ে ওঠা হয়নি। ফলে এই বিষয় নিয়েই কোনো ক্ষোভ যদি থাকে তাই নিয়েই হয়তো এই আক্রমণ বলে মনে করা হচ্ছে। কারণ কয়েকদিন আগেই আদ্যক্ষরে নাম নিয়ে তথাগত রায় টুইট করেছিলেন “রাজনৈতিক জ্ঞানহীন, বিশ্লেষণহীন, বাংলার মানুষের ভাবনা সম্পর্কে কোন ধারণাহীন, ক্লাস এইট পাশ, ফি মিস্ত্রিরটার সার্টিফিকেটওয়ালা দের কাছ থেকে আর কি আশা করা যায়?” এই রকম আদ্যক্ষরে আক্রমণ রাজনীতির ভবিষ্যৎ কোন দিকে নিয়ে যায় সেটাই দেখার।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *