Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে

অতিরিক্ত জনপ্রিয়তাই কাল হয়ে দাঁড়ালো কাকলী ফার্নিচারের মালিকের কাছে

বঙ্গবাণী ব্যুরো নিউজ : অতিরিক্ত জনপ্রিয়তাই হয়ে দাঁড়াল বিড়ম্বনার কারণ। “দামে কম , মানে ভালো, কাকলী ফার্নিচার” এই ট্যাগ লাইনটি হঠাৎ করেই রাতারাতি ভাইরাল হয়ে যায়। প্রায় প্রত্যেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর টাইমলাইনে ঘুরে বেড়াচ্ছিল কাকলী ফার্নিচারের এই অ্যাডটি। কিছুজন যেমন এই অতিমারি পরিস্থিতিতে এই ভিডিওটি নিয়ে মজা করছিলেন, ঠিক তেমনি বহু মানুষ বিরক্ত হয়েছিলেন এই ভিডিওটির অতিরিক্ত চর্চায়। কারণ তার জন্য করোনা রোগীদের বেড এবং সাহায্য সংক্রান্ত পোস্টগুলি হারিয়ে যাচ্ছিল। বহুল চর্চায় রাতারাতি এক ধাক্কায় জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল বাংলাদেশের কাকলী ফার্নিচারের। কিন্তু সেই জনপ্রিয়তাই যে দোকানটির মালিকের কাছে একরকম উটকো ঝামেলা হয়ে দাঁড়াবে, যার জন্য তাকে থানা পুলিশের কাছে পর্যন্ত ছোটাছুটি করতে হবে , তা তিনি কল্পনাও করতে পারেননি।

কাকলী ফার্নিচারের ভিডিওটি জনপ্রিয় হওয়ার সাথে সাথেই ফেসবুকে একাধিক ভুয়ো প্রোফাইল এবং পেজ তৈরি করা হয়েছে তাদের দোকানের নামে। সেই জন্যই কাকলী ফার্নিচারের চেয়ারম্যান সোহেল রানা গাজীপুরের শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন এই ভুয়ো প্রোফাইল এবং পেজগুলোর বিরুদ্ধে। সোহেল রানার অভিযোগ কাকলী ফার্নিচারের জনপ্রিয়তায় অনেকেই ঈর্ষান্বিত। তারাই হয়তো এই প্রতিষ্ঠান নাম এবং লোগো দিয়ে এই ভুয়ো প্রোফাইল এবং পেজ গুলি তৈরি করেছে। যার মাধ্যমে তারা ক্রেতাদের ঠকাতে পারে।
থানার আধিকারিক খন্দকার ইমাম হোসেন জানান, তারা অভিযোগ পেয়েছেন কাকলী ফার্নিচারের নামে ভুয়া প্রোফাইল এবং পেজ তৈরি হওয়ার । ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। সাইবার টিমের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কাকলী ফার্নিচারের একটি অ্যাড । যেখানে দেখা যায় দুটি বাচ্চা মেয়ে দোকানের আরামকেদারায় ও সোফার ওপর উঠে লাফাচ্ছে এবং ব্যাকগ্রাউন্ডেএক অদ্ভুত কন্ঠস্বরে শোনা যাচ্ছে এই দুটি লাইন। ” দামে কম, মানে ভালো , কাকলী ফার্নিচার”। এমনকি এ ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছিল যে বেশ কিছু সেলিব্রিটিকেও দেখা গেছে এই ভিডিওটি শেয়ার করতে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *