Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

এবার সিরিয়াল শুটিং-য়েও ওয়ার্ক ফ্রম?

বঙ্গবাণী ব্যুরো নিউজ :  সন্ধ্যে হলেই ড্রয়িং রুমে সমস্ত মানুষকে দিনের পর দিন বিনোদন যোগাচ্ছে সিরিয়াল। তবে করোনার ফলে একাধিক বিধি নিষেধ জারি রয়েছে রাজ্যে। যার জেরে বন্ধ রয়েছে টলিপাড়ার সিরিয়ালের শ্যুটিং।বেশকিছুদিন ধরেই এপিসোড ব্যাঙ্কিং থেকে চালানো হচ্ছিল সিরিয়াল গুলি। তবে নতুন এপিসোডের ভাঁড়ার রীতিমত খালি হতে বসেছে। চলতি মাসের ১৬ তারিখ থেকেই বন্ধ টলি পাড়ার সমস্ত শ্যুটিং।একই সঙ্গে ফের ১৫ই জুন পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ায় মাথায় হাত পড়েছে প্রযোজক, কলা-কুশলী থেকে শুরু করে টেকনিশিয়ানদের। টলিপাড়ার সিরিয়ালের শ্যুটিং-এও ওয়ার্ক ফ্রম হোমের কথা ভাবছে প্রযোজকদের একাংশ। তবে এই সিধান্তে কিছুটা হলেও ক্ষুব্ধ ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া এমনটাই জানা গেছে। এই বিষয়ে ইতিমধ্যেই সংশ্লিষ্ট সিরিয়ালের প্রযোজক ও চ্যানেলকে ফেডারেশনের পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে। পাশাপাশি কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়ারও ইঙ্গিত দেওয়া হয়েছে বলে খবর।

করোনাকালে একাধিক পেশায় করা হয়েছে ওয়ার্ক ফ্রমের বিশেষ ব্যবস্থা।তবে এবার চিন্তাভাবনা করা হয়েছে শুটিংও বাড়ি থেকে করার। সিরিয়াল কর্তৃপক্ষ বাড়ি থেকে শুটিং করে পাঠানোর জন্য কলা-কুশলীদের জানিয়েছে বলে সুত্র মাধ্যেমে খবর ।অন্যদিকে নতুন এপিসোডের জোগান রাখতে বাড়ি থেকেই শ্যুটিং করে সিরিয়াল কর্তৃপক্ষ কাছে পাঠাচ্ছেন কলা-কুশলীরা।

 তবে এই সিদ্ধান্ত নিয়ে রয়েছে অনেক দ্বিমত।বাড়ি থেকে শ্যুটিং-এর প্রবল আপত্তি জানিয়েছে ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া। তাঁদের কথায় এর ফলে সিরিয়ালের মান পড়ে যাচ্ছে। পাশাপাশি মেকআপ আর্টিস্ট ও টেকনিশিয়ানরা বঞ্চিত হচ্ছে বলে জানিয়েছেন তাঁরা।বাড়ি থেকে শ্যুটিং-য়ের ক্ষেত্রে রয়েছে বিভিন্ন অসুবিধা,। সেই বিষয়গুলি ভাবাচ্ছে একাধিক তারকাদের।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *