Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে

‌”আমার কাছে বিয়ে মানে বিয়েই” – বললেন নুসরাতের স্বামী নিখিল

বঙ্গবাণী ব্যুরো নিউজ: নিখিল নুসরাত বিবাহ সম্পর্কে জল্পনায় নিখিলের অন্য তত্ত্ব। আজ একটি বিবৃতিতে নুসরাত বলেন, তিনি এবং নিখিল আসলে বিবাহিতই নন। তারপর থেকে শুরু হয় তা নিয়ে জলঘোলা। বিয়ে অস্বীকার করার প্রসঙ্গে নুসরাতের স্বামী নিখিল এক সংবাদমাধ্যমকে বলেন, ” আমার বিরুদ্ধে নুসরাত যা অভিযোগ এনেছে আমার শুনে খারাপ লাগল। মানুষ হিসেবে খারাপ লাগারই কথা । কিন্তু আমি ওর বিরুদ্ধে কিছু বলতে চাই না । যা হয়েছে তা সকলের সামনে ঘটেছে । আমি যা করেছি আমার বিশ্বাস থেকে করেছি । আমি যে পরিবারের ছেলে আমার কাছে বিয়ে মানে বিয়েই। আমি বিয়ের পর আমার স্ত্রীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ । আমি সবটাই মন থেকে করেছি । আমি বিয়ে করেছি, আমরা একসঙ্গে স্বামী-স্ত্রীর মতো থাকতাম। মন থেকে করেছিলাম। তবে এখন আমি আর ওর সঙ্গে থাকতে চাই না। তার কারণ কোর্টে জানিয়েছি। আর কিছু আমি এই বিষয়ে বলতে চাই না। “

বিবৃতিতে নুসরাত দাবি করেন তার নথিপত্র নিখিলের কাছে থাকতো, নুসরাত চলে আসার পরও নিখিল তার টাকা ব্যবহার করেছেন। তার প্রমাণও আছে নুসরাতের কাছে। এই প্রসঙ্গে নিখিল বলেন, ” যদি প্রমাণ থাকে তো সেই প্রমাণ সামনে আনুক । আপনারাও দেখবেন, আমিও দেখতে চাই । তবে এটুকু বলতে পারি আমি যদি ভুল হতাম তাহলে আদালতে যেতাম না । সব তথ্য আমি জমা দিয়েছি বাকিটা আদালতই সিদ্ধান্ত নেবে।”

আর নুসরাতের সন্তানের বাবা কে , সেই প্রসঙ্গে নিখিলের জানান, “আমরা প্রায় আট মাস আলাদা থাকছি। কেন থাকছি তা সব আদালতে জানিয়েছি। সব তথ্য দিয়েছি। বিয়ে হয়েছে কি হয়নি সেটা এবার আদালতই সিদ্ধান্ত নেবে।”

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *