Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

ফের অসুস্থ কামারহাটির বিধায়ক

বঙ্গবাণী ব্যুরো নিউজ : ফের অসুস্থ কামারহাটির বিধায়ক মদন মিত্র। আজ অর্থাৎ রবিবার বেলা ১২টা নাগাদ হাসপাতাল থেকে ছুটি পেয়েছিলেন তিনি। সেখান থেকে একেবার খোশ মেজাজে বেড়িয়েছিলেন তিনি। এরপর নিজে গাড়ি চালিয়ে হাসপাতাল চত্বর বেড়ান।তবে হাসপাতাল থেকে বেড়িয়ে হঠাৎই কথা বলতে বলছে ফের শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। বর্তমানে তিনি রয়েছেন ভবানীপুরের বাড়িতে।সেখানেই প্রাথমিক চিকিৎসা চলছে তাঁর। তবে এখনও পর্যন্ত তাঁর চিকিৎসা হাসপাতালে হবে নাকি বাড়িতে থেকেই চিকিৎসা হবে সেই বিষয়ে স্পষ্ট করে জানা যায়নি।তবে পরিবার সূত্রে খবর,অক্সিজেনের স্যাচুরেশন ঠিক রয়েছে মদনবাবুর। বাড়িতে তাঁর সুগার পরীক্ষাও করা হয়েছে। শারীরিক অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকদের পরামর্শ নেওয়া হবে বলে জানা গিয়েছে। 

প্রসঙ্গত, নারদ মামলায় মদন মিত্রকে গত ১৭ই মে গ্রেপ্তার করে সিবিআই। পাশাপাশি গ্রেফতার করা হয় আরও তিন জন হেভিওয়েটকে। তবে গ্রেফতার করার পরের দিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

এরপর রবিবার বেলার দিকে কামারহাটির তৃণমূল বিধায়কে এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। হাসপাতাল চত্বর থেকে বেরিয়েই ফেসবুক লাইভও করেছেন তিনি। সেই লাইভে অনুগামীদের উদ্দেশে বার্তা দেন তিনি। এর পর গাড়ি চালিয়ে তিনি মাজারে পৌঁছন।মাজার থেকে বেড়ানোর পর অনুগামীদের সঙ্গে কথা বলতে বলতেই অসুস্থবোধ করতে শুরু করেন তিনি।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *