Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে রাজ্য

সোনালি গুহ কি আবার ফিরছেন তৃণমূলে?

বঙ্গবাণী ব্যুরো নিউজ :প্রথমে যে দোলাচলে, আজ সে-ই স্নেহতলে। গত ২২ শে মে ট্যুইটে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়ে তৃণমূলে ফেরার আবেদন জানিয়েছিলেন সোনালি গুহ। “আমার প্রণাম নেবেন, আমি সোনালী গুহ অত্যন্ত ভগ্নহৃদয়ে বলছি যে, আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত, কিন্তু সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি” বলে দলে ফেরার কাতর আর্জি করেছিলেন প্রাক্তন তৃণমূল নেত্রী।

শনিবার কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দেখা গেল সোনালি গুহকে। প্রিয় ‘দিদি’র সঙ্গে দেখা হয়েছে বলে জানালেন সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক সোনালি গুহ৷ পরপর চারবার সাতগাছিয়ার বিধায়ক তিনি। মুখ্যমন্ত্রী একুশের নির্বাচনে তাঁকে একুশের বিধানসভা ভোটে টিকিট দেননি, আর সেই অভিমানেই মাননীয়ার প্রতি ক্ষোভে ৮ই মার্চ বিজেপি দলে অফিসিয়ালি যোগদান করেছিলেন সোনালি গুহ। প্রথম দিনই সাংবাদিকের মুখোমুখি দাঁড়িয়ে বলেছিলেন চারবার তৃণমূলের এমএলএ পদপ্রার্থী হয়ে থাকলেও এইবারে তৃণমূল দলের প্রার্থীর নামের মনোনয়ন জমা দেবার পর জানা যায় তাঁকে মনোনীত ব্যক্তিদের তালিকায় রাখা হয়নি। দল ছাড়ার পরে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ছেড়ে দিয়েছেন কিন্তু তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়েননি।

একুশের ভোটে বিজেপিকে বাংলা ছাড়তে হয়েছে। এরপরেই বিজেপি ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তনের ইচ্ছাপ্রকাশ করেছিলেন সোনালি গুহ। টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি খোলা চিঠিতে লিখেছিলেন “আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে, বাকি জীবনটা আপনার স্নেহ তলে থাকার সুযোগ করে দিন।” সাংবাদিকদের তিনি জানান মাননীয়া হয়ত তাঁকে দলে টেনে নিয়েছেন। আগামী ৫ তারিখ দলের নিজস্ব বৈঠক আছে, সেখানেই নির্ধারিত হবে সোনালি গুহর ভাগ্য।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *