www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com, শালবনি কোবরা ক্যাম্পে জওয়ানের আত্মহত্যা, করোনায় মৃতদের পরিবারকে দিতে হবে ক্ষতিপূরণ, কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের, কসবা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবকে মনোরোগী বলে দাবি করলেন আইনজীবী, বালি তোলা সহ নানা সমস্যার সমাধান করতে হবে বৈঠকে বললেন মন্ত্রী মানস ভুঁইয়া, পরিত্যক্ত পিপিই কিট পরে শহরের রাস্তায় ঘুরছে মানসিক ভারসাম্যহীন, আতঙ্ক মেদিনীপুরে, জনপ্রিয় অভিনেতা বর্তমানে মাছ ব্যবসায়ী,

Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

গরীব ও অসহায় মানুষদের খাদ্যদ্রব্য অনুষ্ঠানে উপস্থিত জেলা পুলিশ সুপার

বঙ্গবাণী ব্যুরো নিউজ :গরীব ও অসহায় মানুষদের খাদ্যদ্রব্য বিলি অনুষ্ঠানে উপস্থিত জেলা পুলিশ সুপার। পূর্ব বর্ধমান জেলার মাধবডিহি থানার অন্তর্গত ছোট বৈনান গ্রামের নাপিত পুকুরপাড়ার সিদ্ধেশ্বরী কালী মন্দির কমিটির উদ্যোগে এলাকার প্রায় ২৫০ জন পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল। করোনা ভাইরাসের মহামারী প্রকোপে রাজ্য জুড়ে চলছে লকডাউন। এলাকার মানুষজন এই অবস্থায় খাদ্যদ্রব্য হাতে পেয়ে যথেষ্ট আনন্দিত।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন, মাধবডিহি থানার অফিসার ইনচার্জ সুব্রত বেরা, বিশিষ্ট চিকিৎসক অশোক কুমার নন্দী, বিশিষ্ট ব্যবসায়ী মনি শংকর দে সহ আরও বিশিষ্টজনেরা। মন্দির কমিটির সম্পাদক ধনঞ্জয় খাঁ জানিয়েছেন, সব মিলিয়ে প্রায় ২৫০ জন মানুষের হাতে খাদ্যদ্রব্য তুলে দেওয়া হল। খাদ্যদ্রব্যের মধ্যে ছিল পাঁচ কেজি চাল,আড়াই কেজি আলু,৫০০ গ্রাম মসুর ডাল,সোয়াবিন সহ তেল।

অন্যদিকে করোনা মহামারীর কথা মাথায় রেখে খাদ্যদ্রব্যর সঙ্গে দেয়া হলো মাক্স, স্যানিটাইজার ও সাবান। করোনা আবহাওয়ায় গ্রামের মানুষের চিকিৎসা সহ যে কোনও রকম সাহায্যের জন্য সব সময় এগিয়ে থাকেন মন্দির কমিটি। একদিকে করোনা আবহাওয়া অন্য দিকে এগিয়ে আসছে সুপার সাইক্লোন “যশ”। এই অবস্থায় ছোটবৈনান নাপিত পুকুর মন্দির কমিটির এই সুন্দর পদক্ষেপের জন্য সাধুবাদ জানান পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গ। ধনঞ্জয় খাঁ বলেছেন, ‘ আগামী দিনেও আমরা এই ধরনের প্রোগ্রাম অবশ্যই করবো।’

পাশাপাশি পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার বলেছেন, ‘এই ধরনের প্রোগ্রাম অবশ্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য। একই সঙ্গে এলাকার সমস্ত মানুষজনদের এই ধরনের প্রোগ্রামে এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন। তিনি আরো বলেন করোনা আবহাওয়ায় মানুষ যেন অকারণে বাড়ির বাইরে না যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।এছাড়াও সরকারি নির্দেশিকা সমস্ত মানুষ যেন মেনে চলে এই বিষয়েও সতর্ক করেছেন তিনি। অত্যাবশ্যকীয় কাজের জন্য বাড়ির বাইরে বেরোলে স্যানিটাইজার ব্যবহার করে মাক্স অবশ্যই লাগিয়ে তারপরে বেরোবেন।’ বিশিষ্ট চিকিৎসক অশোক কুমার নন্দী বলেছেন, ‘আপনার এলাকার কোন মানুষ করোনা আক্রান্ত হলে অতি অবশ্যই তার পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। কোনভাবেই আক্রান্তের পরিবারের সঙ্গে অদ্ভুত আচরণ করবেন না। তাঁদের বয়কট করবেন না। করোনা আক্রান্ত পরিবারকে আপনি আজ উপকার করলে আগামী দিনে বিভিন্ন ভাবে আপনি উপকার পাবেন।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *