Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

এফআইআর দায়ের কঙ্গনা রানাউতের বিরুদ্ধে

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: গত ২ মে বাংলায় বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর ট্যুইটারে পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে একটি পোস্টে উস্কানিমূলক কটূক্তির জেরে বলিউড কুইন কঙ্গনা রানাউতের ট্যুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হয় ট্যুইটার কর্তৃপক্ষের তরফে। তারপরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ কিছু কাজও হাতছাড়া হয় কঙ্গনার। ট্যুইটার অ্যাকাউন্টটি চলে যাওয়ায় কঙ্গনা ইনস্টাগ্রাম এবং ফেসবুকে অ্যাক্টিভ ছিলেন এএ কদিন। ট্যুইটারের অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যাবার পর ফেসবুক লাইভ ভিডিওতে এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর একরাশ ক্ষোভ উগরেও দেন তিনি। সেখানেই থেমে থাকেননি তিনি এরপর বিজেপি সমর্থক কঙ্গনা মমতা বন্দ্যোপাধ্যায়কে বিকৃত করে বেশ কিছু বিদ্বেষ মূলক ছবি পোস্ট করে তার নিজস্ব ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে ।এই ঘটনার পর কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল উল্টোডাঙ্গা থানায়। কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন রাজ্যের অন্যতম তৃণমূল নেতা ঋজু দত্ত।

অভিযোগপত্রে তিনি লিখেছেন ,”ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কঙ্গনা একাধিক বিদ্বেষমূলক ছবি পোস্ট করেছেন। যেখানে আমাদের রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিকৃত করে দেখানো হয়েছে ঌ পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা-বিদ্বেষ ছড়াতে এরূপ কাজ অত্যন্ত ঘৃণ্যজনক ।তাই যত দ্রুত সম্ভব তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন জানাচ্ছি।”

যদিও এফআইআর দায়ের পরে কঙ্গনা পুনরায় ইনস্টাগ্রামে মমতা ব্যানার্জিকে কটুক্তি করে একটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন ,”আমার বিরুদ্ধে মামলা করে আমার কণ্ঠরোধ আপনি করতে পারবেন না। আমি ভয় পাই না। আপনার শেষের দিন শুরু হয়ে গেছে।” কঙ্গনার একের পর এক পোস্টকে ঘিরে রাজনৈতিক মহলের জল্পনা এখন তুঙ্গে। শাসকদল মনে করছেন ,বাংলার আইন-শৃঙ্খলা নষ্ট করতে চাইছে বিজেপি সমর্থিত কঙ্গনা রানাউত।এর দ্রুত পদক্ষেপ গ্রহণের প্রয়োজন ।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *