Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে

নিখিলের সাথে তার আসলে বিয়েই হয়নি, দাবি করলেন অভিনেত্রী সংসদ নুসরাত জাহান

বঙ্গবাণী ব্যুরো নিউজ: সব জল্পনার অবসান ঘটিয়ে নিখিল জৈনের সাথে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন জায়গায় অভিনেত্রী নুসরাতের বৈবাহিক সম্পর্ক এবং সন্তানসম্ভবা হওয়ার খবর নিয়ে শোরগোল পড়ে গিয়েছে । সেই সম্পর্কে নিখিল কিছু কথা বললেও নুসরাত এতদিন পর্যন্ত কিছুই বলেননি। এবার তা নিয়ে কথা বললেন অভিনেত্রী।

নিখিলের সাথে তার বৈবাহিক সম্পর্ক নিয়ে একটি বিবৃতি জারি করে তিনি দাবি করলেন নিখিলের সাথে তার বৈবাহিক সম্পর্ক নেই। তুরস্কের বোদরুমে হওয়া তাদের বিলাসবহুল বিবাহ সম্পর্কে তিনি জানান, তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনসিদ্ধ নয়।
নুসরাতের কথায়, ‘ নিখিলের সঙ্গে আমি লিভ ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এমনকি নুসরাত তার সম্বন্ধে ওঠা পূর্বের অভিযোগ খণ্ডন করে বলেন ,তার সমস্ত গয়না জামাকাপড় নিখিলের কাছে রয়েছে। এমনকি তার সমস্ত ব্যাংকের নথিপত্র নিখিলের কাছে ছিল এবং নিখিল তা ব্যবহার করতেন। আলাদা হয়ে যাওয়ার পরেও নুসরাতের টাকা ব্যবহার করেছেন নিখিল। নিজের বোনের পড়াশোনা সমস্ত খরচ নুসরাতই চালান বলেও দাবি করেন।

প্রসঙ্গত , তুরস্কের বোদরুমে বিলাসবহুল আয়োজন এর সাথে বিয়ের আসর বসেছিল নুসরাত এবং নিখিলের। কলকাতা আইটিসি রয়াল বেঙ্গল হোটেলে হয় তাদের রিসেপশন পার্টি।‌ সাংসদ নির্বাচিত হওয়ার পর শপথ গ্রহণে নুসরাত জাহান নিজের নাম নুসরাত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন । এছাড়া নুসরাতকে তার বিয়ের পরবর্তী সময়ে বিভিন্ন অনুষ্ঠানে বা বিভিন্ন জায়গায় সবসময় সিঁদুর এবং চুড়া পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। সুরুচি সংঘের পূজামণ্ডপেও একসঙ্গে আরতি করেন নুসরাত-নিখিল। ইসকনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নুসরাত জামাই নিয়ে এসেছে বলেও উল্লেখ করেন । আর এতকিছুর পরে আজ যখন নুসরাত জাহান বলেন ,তাদের আসলে বিয়েই হয়নি; স্বাভাবিকভাবেই তা নিয়ে শুরু হয়ে যায় জল্পনা।


উল্লেখ্য, নুসরাত জাহানের সন্তানসম্ভবা হওয়ার খবরটি সামনে আসতেই শোরগোল পড়ে যায় তার সন্তানের বাবা কে তা নিয়ে। তারপরে দেখা গেছে নুসরাতের স্বামী নিখিল দেওয়ানী কোর্টে যান নুসরাতের সাথে তার বৈবাহিক সম্পর্ক বাতিল করতে । নিখিলের বক্তব্য ছিল স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তাদের বিয়ে হয়নি, তাই এই বিয়ে অ্যানালমেন্টের মাধ্যমে ‘নাল আ্যান্ড ভয়েড’ হতে পারে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *