www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com, www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com www.bongobanii.com, শালবনি কোবরা ক্যাম্পে জওয়ানের আত্মহত্যা, করোনায় মৃতদের পরিবারকে দিতে হবে ক্ষতিপূরণ, কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের, কসবা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবকে মনোরোগী বলে দাবি করলেন আইনজীবী, বালি তোলা সহ নানা সমস্যার সমাধান করতে হবে বৈঠকে বললেন মন্ত্রী মানস ভুঁইয়া, পরিত্যক্ত পিপিই কিট পরে শহরের রাস্তায় ঘুরছে মানসিক ভারসাম্যহীন, আতঙ্ক মেদিনীপুরে, জনপ্রিয় অভিনেতা বর্তমানে মাছ ব্যবসায়ী,

Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা দেশ

ঈদ উপলক্ষে খণ্ডঘোষ পুলিশ প্রশাসনের সচেতনতা মূলক বিশেষ সভা অনুষ্ঠিত হল

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: ২০২০ এর পর আবার ২০২১ সালে করোনা পরিস্থিতির মধ্যেই পালিত হবে খুশির উৎসব “ঈদ”। করোনা পরিস্থিতিতে সুরক্ষিত ও সম্প্রীতির পরিবেশ বজায় রাখতে খণ্ডঘোষ পুলিশ প্রশাসনের সচেতনতা মূলক বিশেষ সভা অনুষ্ঠিত হলো খণ্ডঘোষ থানা প্রাঙ্গণে।

উপস্থিত ছিলেন এসডিপিও সদর সাউথ আমিনুল ইসলাম খান, সি আই (সি) রজত কান্তি পাল, খণ্ডঘোষ ওসি প্রসেনজিৎ দত্ত, বিধায়ক নবীনচন্দ্র বাগ, ব্লক সভাপতি অপার্থিব ইসলাম, জেলা পরিষদের সদস্য বিশ্বনাথ রায়, বি এম ও এইচ জয়ন্তী মাহাতো সরকার, সমাজসেবী মোল্লা সফিকুল ইসলাম, ব্লকের প্রধান ও উপপ্রধানরা এবং ব্লকের সমস্ত মসজিদের ইমাম সাহেব রা ও এলাকার ইসলাম ধর্মের বিশিষ্টজনেরা। করোনা মহামারীর বিষয়ে নয়া সরকারি নির্দেশ মেনে ঈদ উৎসব পালিত হোক মূলত এই বিষয় নিয়ে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আর্জি জানানো হয়। একই সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত মানুষজনদের অনুরোধ করা হয় কোথাও কোনো রকম অঘটন ঘটলে সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক নেতৃত্ব দের জানাতে।পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ঈদ উপলক্ষে আগাম শুভেচ্ছা বার্তা জানানো হয়।

বিধায়ক নবীনচন্দ্র বাগ বলেন আমি ১০০% নিশ্চিত করে বলতে পারি প্রশাসনের পক্ষ থেকে এরকম সভার কোন দরকারই ছিল না। কারণ তৃণমূল কংগ্রেসকে জিতিয়ে মমতা ব্যানার্জিকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন এনারাই। এসডিপিও আমিনুল ইসলাম খান বলেন, সরকারি নির্দেশিকা অনুযায়ী ৫০ জন মানুষ একসাথে এক জায়গায় নামাজ পড়বেন এবং জমায়েত হতে পারবেন। আমি বলছি সেখানে ৫১ জন বা ৫৫ জন হোক তাতে অসুবিধা নেই। বাংলায় সম্প্রীতির বাতাবরণ চলছে সেই সম্প্রীতির বাতাবরণ কে ধরে রাখার জন্য আপনাদের কাছে আবেদন করা হচ্ছে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *