Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

দেশ রাজ্য

ঘুঁটি সাজাচ্ছে বিজেপি! লক্ষ্য এবার ২০২৪

বঙ্গবাণী ব্যুরো নিউজ :২০২১ সালের বিধানসভা ভোটের আঘাতের পর এবার ২০২৪ সালের একশোটি পুরসভার ভোটে তৃণমূলকে টেক্কা দেবার জন্যে মরিয়া বিজেপি। বাংলা প্রাণের কৌটোর মতন, জয় করবার জন্যে প্রত্যেকে লড়াই করছে। একদিকে বাংলায় বিধানসভা ভোটে হেরে যাওয়া অপরদিকে একই সময়ে উত্তরপ্রদেশে পঞ্চায়েত নির্বাচনে সমাজবাদী পার্টির সাইকেলের দাপটে হেরে যায় পদ্ম শিবির। একসাথে পর পর নির্বাচনের এমন অভাবনীয় ফলাফলের পরেও লেজ গুটিয়ে বসে নেই বিজেপি, বরং ২০২৪ এর ভোটের কথা মাথাায় রেখে ঘুঁটি সাজাতে শুরু করেছে।

যদিও এখনও অবধি করোনা মোকাবিলা, ভ্যাকসিনের সমবন্টন, কৃষি আইনের সমস্যা ইত্যাদি নিয়ে কেন্দ্রকে নানান প্রশ্নের মুখে সম্মুখীন হতে হচ্ছে । সব মিলিয়ে বিজেপি দলের রেপুটেশন তলানিতে এসে ঠেকেছে । তবুও হাল ছাড়লে চলে না ভেবেই ঘুরে দাঁড়ানোর চেষ্টা বিজেপির বাংলা ফেরা।

দৃঢ় কণ্ঠে দিলীপ ঘোষ জানিয়েছেন, “আমরা পুরসভা ভোটকে হালকাভাবে নিচ্ছি না। আমরা দেখেছি বহু গ্রাম পঞ্চায়েত জেতার পর কীভাবে তৃণনূল আমাদের নেতাদের পঞ্চায়েত চালাতে দেয়নি। জয়ীদের আক্রমণ করা হয়েছে।” আর এই জন্যেই তাদের দাবি তারা বাংলাতে আসবেই, এবার হয়নি তো পরের বার।

অন্যদিকে উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথকে নিয়ে সমালোচনার সীমা নেই। বিভিন্ন সংবাদমাধ্যম থেকে খবর আসছে ২০২২ ভোটের আগে উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরানো হতে পারে যোগী আদিত্যনাথকে। তবে আপাতত কিছুই হচ্ছেনা। করোনা মোকাবিলা থেকে শুরু করে গরীব মানুষদের পাশে দাঁড়ানো এবং মহিলাদের সুরক্ষা দেওয়া সব নিয়েই যোগীর সরকারকে অনেক প্রশ্নের মুখে পড়তে হয়। তবুও যোগীকে সরানো হচ্ছেনা এখনও অব্দি পাওয়া খবর অনুযায়ী।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *