Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

দেশ বিতর্ক রাজ্য

শুভেন্দু অধিকারীর গোপন বৈঠকের ভিডিও ফাঁস!

বঙ্গবাণী ব্যুরো নিউজ :বিজেপির অভ্যন্তরীন বৈঠকের ভিডিও ফাঁস। এদিন নন্দীগ্রামের নবনির্বাচিত বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর সাথে প্রবাসী ভারতীয় বিজেপি সমর্থকদের কথোপকথনের একটি ভিডিও সামনে এসেছে। ভিডিওটি সামনে আনেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সেখানে কুণাল ঘোষ বিজেপির বিরুদ্ধে বিভিন্ন মামলা করেছেন বলেও দাবি করতে শোনা যাচ্ছে। যদিও সেই ভিডিওর সত্যতা এখনো যাচাই করা হয়নি।


কুণাল ঘোষ তার ফেসবুক একাউন্টে যে ভিডিওটি পোস্ট করেন তাতে দেখা যাচ্ছে শুভেন্দু একজন প্রবাসী ভারতীয়র সাথে কথা বলছেন। যেখানে ওই ব্যক্তি শুভেন্দুর কাছে কিছু অভিযোগ জানাচ্ছেন এবং শুভেন্দু তার উত্তর দিচ্ছেন। বিজেপি-র অভ্যন্তরীণ ভার্চুয়াল বৈঠকে শুভেন্দু ছাড়াও বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার ও উপস্থিত ছিলেন। ভিডিও তে শুভেন্দু অধিকারীকে আর এস এস এর প্রার্থনা আবৃত্তি করতে শোনা যায়। সেখানে শুভেন্দু বলেছেন, ‘ভারতমাতাকে রক্ষা করার জন্য আমি জেলেও যেতে পারি। আমি অবিবাহিত ।’ এছাড়াও এই ভিডিওতে শুভেন্দু অধিকারীকে কিছু সাম্প্রদায়িক উস্কানিমূলক কথা বলতেও শোনা যায়। তিনি পশ্চিমবঙ্গকে ‘ ইসলামিক রিপাবলিক ওয়েস্ট বেঙ্গল’ বলে উল্লেখ করেছেন।

ভিডিওর প্রাপ্তিস্থান সম্পর্কে কুণালের বক্তব্য তিনি এই ভিডিওটি বিজেপি কর্মীদের থেকে পেয়েছেন। তৃণমূল কর্মী অরূপ চক্রবর্তীর মারফত এ ভিডিওটি তার কাছে এসেছে। কুণাল বলেন, ‘ বিজেপি নির্বাচনী প্রচারে ধর্মীয় মেরুকরণ লক্ষ্যে যেসব কথা বলেছে বিশেষ করে শুভেন্দু অধিকারী বলেছেন সেটা দলের অনেকেই পছন্দ করেছেন না। তাদেরই একজন এই ভিডিওটি দিয়েছেন। তৃনমূলের পক্ষ থেকে আলাদা করে বিজেপির অভ্যন্তরীণ বৈঠকের ভিডিও সংগ্রহ করি নি।’

শুভেন্দু অধিকারীর নামে মামলা করার যে অভিযোগটি কুণালের বিরুদ্ধে উঠে এসেছে তা নিয়ে কুনাল ফেসবুকে লিখেছেন, ‘ শুভেন্দু ওখানে আমাকে আক্রমণ করেছে । ওরা বড় বড় জননেতা । আমি একজন নিরীহ সামান্য সৈনিক। আমাকে এসব বলার কারণ বুঝিনা বাবা। এটা বুঝি না তোমাদের এত নিজস্ব বৈঠক বৈঠক তার ভিডিও বাইরে কেন আমাদের হাতে আসে।’
এরকম আরো ভিডিও তার হাতে আছে বলে কুণাল দাবি করেন। তিনি বলেন তিনি একটি একটি করে প্রকাশ করবেন‌। যদিও এই ভিডিও প্রসঙ্গে বিজেপির পক্ষে এখনই এখনো কেউ কিছু বলেননি।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *