Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

বিতর্ক রাজ্য

সোনালীর পর সরলা! এবার ঘরে ফিরতে চায় আরেক ঘরছাড়া

বঙ্গবাণী ব্যুরো নিউজ :সোনালী গুহর পর এবার তৃণমূলে ফিরতে চান সরলা মুর্মু। শনিবার একটি টুইটে রীতিমতো শোরগোল ফেলে তৃণমূলে ফিরে আসতে চেয়েছেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি কর্মী সোনালী গুহ । আর এই ঘটনার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই একই পথে হাঁটলেন আরেক বিজেপি কর্মী সরলা মুর্মু।

সংবাদমাধ্যমকে তিনি জানান “আমার পুরনো দল তৃণমূলে ফিরতে চাই । ভুল বুঝিয়ে বিজেপি তাদের দলে নিয়েছিল আমাকে । আমি নিজের ভুল বুঝতে পেরেছি তাই দলে ফিরতে চাইছি। দলের জেলা নেতৃত্বকে জানিয়েছি দরকারে মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানাবো‌।” তিনি আরো বলেন মালদা জেলাপরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ হিসেবেই আবার সেখানে কাজ করতে চান।

প্রসঙ্গত ২০২১ বিধানসভা নির্বাচনে হাবিবপুরের তৃণমূল প্রার্থী হিসেবে সরলা মুর্মুর নাম ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে হাবিবপুর আসনে প্রার্থী করা হলেও তিনি মালদা থেকে লড়ার আবেদন করেছিলেন। তার জন্য সাধারণ তৃণমূল নেতাকর্মীরা দেওয়াল লিখন এবং প্রচারও‌‌ শুরু করে দেন। কিন্তু তারপরেই আচমকা ভোল বদল করে রাতারাতি শুভেন্দু অধিকারীর হাত ধরে তিনি যোগ দেন বিজেপিতে। কিন্তু ভোটের ফল প্রকাশের পর রাজ্যজুড়ে বিজেপির ভরাডুবি দেখেই আর থাকতে চাইছেন না বিজেপিতে।

তৃণমূল নেতৃত্বের একাংশের মতে, দলের সঙ্গে বেইমানি করেছেন সরলা । এরপর রাজ্য নেতৃত্ব কি করবেন সেটা তাদের ব্যাপার।

বস্তুত, বাংলা ভোটের ফল প্রকাশের পর দিনই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন , দলত্যাগীরা দলে ফিরতে চাইলে স্বাগত। আর তারপর থেকেই কান্নাকাটি করে, অভিমান দেখিয়ে, দমবন্ধ হয়ে অবস্থায় থাকা যাচ্ছে না এসব বলে বিজেপিতে চলে যাওয়া প্রার্থীদের একের পর এক ঘরে ফেরার আবেদন আসছে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *