হুল উৎসব থেকে তির-ধনুক নিয়ে হামলা, তিরবিদ্ধ উপ-প্রধানের ভাই, শালবনি কোবরা ক্যাম্পে জওয়ানের আত্মহত্যা, করোনায় মৃতদের পরিবারকে দিতে হবে ক্ষতিপূরণ, কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের, কসবা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবকে মনোরোগী বলে দাবি করলেন আইনজীবী, বালি তোলা সহ নানা সমস্যার সমাধান করতে হবে বৈঠকে বললেন মন্ত্রী মানস ভুঁইয়া, পরিত্যক্ত পিপিই কিট পরে শহরের রাস্তায় ঘুরছে মানসিক ভারসাম্যহীন, আতঙ্ক মেদিনীপুরে, জনপ্রিয় অভিনেতা বর্তমানে মাছ ব্যবসায়ী, হলফনামা জমা দেবার ক্ষেত্রে জরিমানা দিতে হল পাঁচ হাজার টাকা, আজ ঘোষণা হতে পারে নারদ মামলার রায়, বুধবার থেকে পনেরো শতাংশ ভাড়া বাড়ছে ওলা উবেরের,

Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে রাজ্য

“জামাইষষ্ঠী আজ হোক না হোক, আজই জামাই ষষ্ঠী” ফেসবুক লাইভে মদন মিত্র

বঙ্গবাণী ব্যুরো নিউজ: সোশ্যাল মিডিয়ায় বাংলার ক্রাশ মানেই মদন মিত্র। কখনও তিনি লাইভে এসে মোটরবাইকে চেপে হয়ে ওঠেন ‘কোয়ি না কোয়ি চাহিয়ে প্যায়ার করবে ওয়ালা’ -র শাহরুখ খান আবার কখনো হলুদ বা কালো সানগ্লাস পরে হয়ে ওঠেন রজনীকান্ত। আর সেই মদন মিত্রেরই দেখা মেলেনি জামাইষষ্ঠীর দিন। কারণ তিনি ত্রাণের কাজে ব্যস্ত ছিলেন। তবে জামাইষষ্ঠীর পরেরদিন একেবারে হলুদ পাঞ্জাবির সাথে মালকোঁচা ধুতি পরে ফেসবুক লাইভে উপস্থিত হলেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় মদন মিত্রের লাইভ মানেই কোনো না কোনো চমক থাকবেই। পোস্টার ছিঁড়ে বেরিয়ে আসা সিনেমার নায়কদের মতন হলুদ পাঞ্জাবী পরে লাইভে এসে তিনি বললেন “৩৬৫ দিনই যদি জামাইষষ্ঠী খেতে পারতাম আহা!”

লাইভে এসে গান শোনানোর পাশাপাশি তিনি আরও বলেছেন, যে সুইমিংপুলে নামলে পায়ের তলায় মাটি পাওয়া যায় সেই সুইমিংপুলেই তিনি সাঁতার কাটেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়েই সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চান। এমনিতেই করোনা আবহে রাজ্য জুড়ে লকডাউন বেড়েছে ১লা জুলাই অব্দি। জামাইরাও প্রত্যেকে জামাইষষ্ঠীতে যেতে পারেনি শ্বশুরবাড়ি। এরইমধ্যে প্রাক বর্ষার বৃষ্টি এবং কলকাতার একটা বড় অংশ জলের তলায়, সব মিলিয়ে বাংলার ক্রাশ হয়ে সকলের নজর কাড়তে লাইভে এসে তিনি আরও বললেন “সবাই জিজ্ঞাসা করছে এই পরিস্থিতিতে আমি কি করে এই পোশাক পরে রয়েছি। জামাইষষ্ঠীর দিন বাঁশি বাজাইনি, তাই এই ড্রেস পরা হয়নি। রাতে যখন শুতে যাচ্ছি তখন মনে হলো লাইভে আসা উচিত।”
জামাইষষ্ঠীর দিন লাইভ করতে না পারার কারণ হিসেবে ত্রাণের কথা জানিয়ে তিনি বলেছেন আগামী ৩০শে জুন সোনাগাছিতে প্রত্যেককে এক টাকার বদলে পাঁচ কেজি সবজি, ঘি, তেল, চাল, ডাল ইত্যাদি খাদ্যদ্রব্য বিতরণ করা হবে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *