Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে রাজ্য

এসএসকেএম থেকে পলাতক বিচারাধীন বন্দি সাজিদ

বঙ্গবাণী ব্যুরো নিউজ :প্রেসিডেন্সি জেল থেকে অসুস্থ হলেই ডেস্টিনেশন এসএসকেএম। ২০২০ সালে একবালপুরে এক মহিলাকে খুনের ঘটনায় গ্রেপ্তার হয়ে প্রেসিডেন্সি জেলে বন্দি ছিল মহম্মদ সাজিদ নামের এক যুবক। খুনের দায়েই অভিযুক্তকে গ্রেফতার করে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হলে শরীর অসুস্থ দাবি করায় জেল থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিযুক্তকে। এসএসকেএমে চিকিৎসাধীন অবস্থায় মহম্মদ সাজিদ নামে অভিযুক্ত পুলিশ ও ডাক্তারদের চোখ এড়িয়ে পালিয়ে গেল।

প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ জানিয়েছে সোমবার সকাল থেকে শারীরিক অসুস্থতার কথা বলে পেটের ব্যথার কথা বলে মহম্মদ সাজিদ নামের ওই অভিযুক্ত। সোমবারই দুপুরে তাকে জেল থেকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। ইতিমধ্যেই পুলিশ সাজিদের খোঁজ শুরু করেছে। সোমবার বিকেলে খবর মেলে, হাসপাতালের নিরাপত্তা ভেঙে পালিয়েছে ওই যুবক।

সাজিদ সহ প্রেসিডেন্সি জেলের আরও ৬ জন বন্দি অসুস্থ হয়ে পড়েন। তাদের সবাইকেই এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যান ৬ জন নিরাপত্তারক্ষী। চিকিৎসা করতে অপরাধীদের একটা কাগজ দেওয়া হয় যা সাজিদ নেয়নি। তারপর আউটডোর থেকে বেরনোর সময় সে জানায় যে ওই কাগজটি নিতে ভুলে গিয়েছে বললে নিরাপত্তারক্ষীর একজন সেই কাগজ আনতে যান। সেই সুযোগে সদ্ব্যবহার করে পাকিয়ে যায় সাজিদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছরের নভেম্বরে একবালপুরে এক মহিলার খুনের ঘটনা ঘটে। সেই ঘটনার পরেই অভিযুক্ত হিসেবে গ্রেপ্তার হয় মহম্মদ সাজিদকে। খুনের অভিযোগ নিয়ে আদালতে মামলা এখনও চলছে। সরকারি হাসপাতালের নিয়ম ভেঙে নিরাপত্তারক্ষীর নজর এড়িয়ে সাজিদ কিভাবে পালালো তাও খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *