Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

‘করোনা এড়াতে চান? পান করুন রোজ গোমূত্র ‘ দাবি বিজেপি বিধায়কের

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: সারা দেশজুড়ে যখন করোনা সংক্রমণ দ্রুতগতিতে বাড়ছে ঠিক তখনই নানা দিক থেকে’ গোমূত্র এই মারণ ভাইরাস থেকে বাঁচাতে পারে’ এমনই প্রচার চালাচ্ছেন কিছু ব্যক্তি ও সংগঠন। দেশের নানা প্রান্ত থেকে উঠে আসছে সেরকম ধরনেরই কিছু অবাস্তব ছবি।যা দেখে অবাক হবেন আপনিও! ‘মারণ ভাইরাসের কবল থেকে নিজেকে বাঁচাতে রোজ পান করুন গোমূত্র ‘ -করোনাকে এড়াতে এমনই এক অদ্ভুত বার্তা দিয়েছেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সুরেন্দ্র সিং অনায়াসেই পান করছেন গ্লাসভর্তি গোমূত্র ।এমনকি তিনি সবার উদ্দেশ্যে বার্তাও দিচ্ছেন শুধুমাত্র করোনা নয় যেকোনো ধরনের রোগ সারাতেই মোক্ষম ওষুধ এই গোমূত্র। তিনি রোজ পাঁচ গ্লাস করে গোমূত্র পান করেন তার জন্যই তার শরীরে করোনাভাইরাস ধারে কাছে আসতে পারেনি বলেও তিনি ভিডিওটিতে দাবি করেন। শুধু তাই নয়, বাকিদেরও তিনি এই পরামর্শ মেনে চলার জন্য আবেদন করেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে যায়।

সকলের মুখে এখন একটাই প্রশ্ন, তবে কি সত্যি করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে গোমূত্রই ভরসা? যদিও চিকিৎসকদের দাবি ,’এটা কখনোই বিজ্ঞানসম্মত নয় ।কেউ যদি গোমূত্র পান করার কথা বলে সে কথা বিশ্বাস করার কোন বৈজ্ঞানিক যুক্তিই নেই’। কিন্তু তাতে কি? কিছু মানুষের কাছে তো ,’বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর’ তাইতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এরকম অদ্ভুত ভিডিও।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *