Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

জেলা রাজ্য

দুই ছেলের হাতে দুই বাবা খুন

বঙ্গবাণী ডেস্ক,পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা রোড এবং গোয়ালতোড়ে দুই যায়গায় ছেলের হাতে খুন হতে হল দুই বাবাকে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাতে। বাবা-ছেলের বচসা থেকে রাগের মাথায় কুড়ুল দিয়ে বাবার মাথার পিছনে জোরে আঘাত করে ছেলে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পরে বৃদ্ধ বাবা। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবার। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে চন্দ্রকোনা রোডের বিলা গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সত্যসাধন ওঝা (৮২)। অভিযুক্ত ছেলে অশোক ওঝাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, প্রথম ঘটনায় অভিযুক্ত অশোক কিছুটা মানসিক ভারসাম্যহীন। ছেলের কাছেই থাকতেন বৃদ্ধ বাবা। শনিবার রাতে বাবা সত্যসাধনের সাথে ছেলে অশোকের কোনও একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তখনই রাগের মাথায় কুড়ুল দিয়ে বাবার মাথার পিছনে আঘাত করে ছেলে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। রবিবার ভোরে পাশের গ্রাম থেকে অভিযুক্ত অশোকে গ্রেফতার করে পুলিশ।

অপর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড় থানার ফতেসিংহপুর গ্রামে। মৃতের নাম গৌতম লোহার (৪০)। জানা গিয়েছে, গৌতমের সঙ্গে তাঁর স্ত্রী কবিতা লোহার ও তাঁদের ছেলে কিরণের গোলমাল চলছিল প্রায় দু-বছর ধরে। স্থানীয় সূত্রে খবর গৌতম লোহার আলাদা ঘরে থাকতেন এবং নিজেই রান্না করে খেতেন। রবিবার সকালে বাজার করে এসে রান্নার তোড়জোড় করার সময় হঠাৎই ছেলে কিরণ মোটা কাঠ দিয়ে বাবার মাথায় আঘাত করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে বাবা। পরে মা-ছেলে  সংজ্ঞাহীন গৌতমকে গড়বেতা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। পুলিশ অভিযুক্ত ছেলে কিরণ ও তাঁর মা কবিতা লোহারকে গ্রেফতার করেছে। 

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *