Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

জেলা রাজ্য

একটা কাজ দেবেন? টুই্যট করে রাজ চক্রবর্তীর কাছে সাহায্য চাইলেন এক মহিলা

বঙ্গবাণী ব্যুরো নিউজ :ব্যারাকপুর এর বিধায়ক নির্বাচিত হওয়ার পর থেকেই রাজ চক্রবর্তী এলাকার মানুষের পাশে থেকে কাজ করছেন । এবার তার কাছেই একটি কাজ চেয়ে টুইটারে আবেদন করলেন এক মহিলা।ব্যারাকপুর এলাকার না হলেও শ্যামনগরের বাসিন্দা ওই মহিলার পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন বিধায়ক রাজ চক্রবর্তী।

গত ২৯ শে মে রাজ চক্রবর্তীকে ট্যাগ করে টুইটারে ওই মহিলা জানান “একটা কাজ দেবেন?” মহিলাটি জানান তার নাম রিতা মজুমদার। গত দুমাস ধরে তার এবং তার স্বামীর কাজ নেই। দুজনে ভাড়া বাড়িতে থাকেন। যেহেতু কাজ নেই তাই মাসের-পর-মাস বাড়ি ভাড়া দিতে পারছেন না। তাই যদি কোন একজন এর কাজের একটা বন্দোবস্ত করে দেওয়া যায় তাহলে খুব ভালো হয়। বিধায়ক হবার পর থেকেই অনেকের সমস্যার কথা শুনেছেন। এবং সাধ্যমত তাদের সাহায্য করার চেষ্টা করেছেন । এবারও তার ব্যতিক্রম হল না। বুধবার রিতার টুইটটি শেয়ার করে রাজ চক্রবর্তী লেখেন, ” হাই রিতা আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদাকে বলেছি। উনি খুব ভাল মানুষ । উনি বলেছেন দেখে নেবেন।”

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই বিধায়ক এর আগেও সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট থেকে মানুষের পাশে দাঁড়িয়েছেন। যেমন কিছুদিন আগেই ব্যারাকপুরের এক বাসিন্দা জমা জল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন । এবং রাজ চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। পরের দিনই তার বাড়ি পৌঁছে যান রাজ চক্রবর্তী । এবং নিকাশি উন্নয়নের কাজ চলছে বলে তাকে আশ্বাস দেন।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *