Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা রাজ্য

ব্ল্যাক ফাঙ্গাসে মৃত্যু বৃদ্ধার, শহরকে আবর্জনা মুক্ত করার প্রতিশ্রুতি পুরকর্তৃপক্ষের

বঙ্গবাণী ব্যুরো নিউজ :রাজ্যে ব্ল্যাক ফাঙ্গাসে ফের মৃত্যু হল এক বৃদ্ধার। করোনা সংকটের মাঝেই এই নতুন রোগে বাড়তে থাকা মৃতের সংখ্যা গভীর চিন্তায় ফেলেছে চিকিৎসকদের। শনিবার সন্ধেয় বীরভূমে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা মৃত্যু হয়েছে বৃদ্ধার। 

রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন ওই বৃদ্ধা। বৃদ্ধার বাড়ি রামপুরহাট শহরে।গতকাল মৃত্যু হয় তার। ওই ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই শহরবাসীর একাংশের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। আজ দিনভর শহরে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছিলো এই রোগ৷ প্রশ্ন ওঠে কতটা দূষণ মুক্ত এই শহর? রামপুরহাট পুরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটরের সদস্যরা অবশ্য আশ্বাস দিচ্ছেন ভয় পাওয়ার কিছু নেই।

শহরকে আবর্জনা মুক্ত রাখতে সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুর কর্তৃপক্ষের দাবি, বোর্ড অফ অ্যাডমিনিষ্ট্রেটরের চেয়ারপার্সন মিনাক্ষী ভকতের নেতৃত্বে তিন সদস্য গতকাল রাতেই আলোচনায় বসেন। সেখানেই সিদ্ধান্ত হয় শহরের পরিবেশ দূষণ মুক্ত করতে ব্যবস্থা নেওয়া হবে। বিওএর সদস্য আব্বাস হোসেন বলেন, ‘রাতেই আমরা যেখানে বৃদ্ধার বাড়ি সেই ওয়ার্ডে গিয়েছিলাম। জীবানুমুক্ত করা হবে ওই এলাকা। তাছাড়া শহর পরিস্কারে আরও বেশি জোড় দেওয়া হচ্ছে৷ অযথা আতঙ্কিত হবেন না’।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *