Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

ভোট পরবর্তী হিংসায় বীরভূমের ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানোর দাবিতে সরব বিজেপি

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: ভোটের ফল বের হওয়ার পর কেটে গিয়েছে চারদিন। কিন্তু বীরভূমে এখনও ঘটে চলেছে বিক্ষিপ্ত হিংসা। বিজেপির জেলা নেতৃত্বের দাবি নানুর থেকে ইলামবাজার, লাভপুর থেকে পারুই। দুবরাজপুর, ময়ূরেশ্বর, রামপুরহাট সর্বত্র ঘটে চলেছে বিজেপি কর্মীদের ওপর আক্রমনের ঘটনা। পদ্মশিবিরের নেতাদের দাবি তাদের দলের প্রায় ৪হাজার কর্মী সমর্থক ঘরছাড়া রয়েছে৷ মুখ্যমন্ত্রী শপথ নেওয়ার পর সেই হিংসার ঘটনা কিছুটা কমেছে বটে, তবে এখনও জেলার পরিস্থিতি শান্ত হয়নি। ঘরছাড়া কর্মীদের বিভিন্ন জায়গায় রাখার ব্যবস্থা করা হয়েছে, কিন্তু নিরাপত্তার খাতিরে সেই ঠিকানা বলতে রাজি নয় তারা।
আজ বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা সাংবাদিক বৈঠক করেন। তিনি দাবি করেন, ‘আমাদের দলের প্রায় চার হাজার কর্মী সমর্থক ঘরছাড়া রয়েছেন। তাদের আমরা বিভিন্ন জায়গায় রেখেছি। ঘরছাড়াদের অবিলম্বে বাড়ি ফেরানোর ব্যবস্থা করতে হবে জেলা প্রশাসনকে৷ ভোট পরবর্তী হিংসায় তাদের ঘর লুটপাট করা হয়েছে। সেজন্য আমরা দাবি জানাচ্ছি প্রশাসনকে ওইসব গ্রামবাসীদের পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে’।
ধ্রুব সাহা কার্যত হুমকির সুরে বলেন, ‘যদি হিংসা না কমে। এবং প্রশাসন ও পুলিশ যদি নিরপেক্ষ হয়ে কাজ না করে তাহলে আমরা বুঝিয়ে দেবো বিরোধিতা কাকে বলে। বিরোধী হিসাবে আমরা যথেষ্ট শক্তিশালী এটা তৃণমূল ও প্রশাসনের বোঝা উচিৎ’।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *