Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

জেলা রাজ্য

রাতের অন্ধকারে গ্রামে বহিরাগতরা,লুটের আশঙ্কায় গণপ্রহারে মৃত এক

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: ভোট পরবর্তী হিংসার অভিযোগ বারবার উঠেছে বীরভূমের বিভিন্ন প্রান্তে৷ বাড়িতে চড়াও হয়ে লুটপাট চালানোরও অভিযোগ উঠেছে। আর তার থেকেই আতঙ্কে রাত পাহাড়া দিচ্ছে দুবরাজপুর বিধানসভার খয়রাশোলের মুক্তিনগর গ্রামের বাসিন্দারা। তাদের অভিযোগ, হঠাৎই রাতে মোটর বাইক নিয়ে ঢুকে পরে বহিরাগতরা।

তাদের ঘিরে ধরেন মুক্তিনগরের বাসিন্দারা।পাশাপাশি কয়েকজনকে ধরেও ফেলে তারা। পালিয়ে যাওয়া বহিরাগতদের মধ্যে একজন আবার ধরা পরে পাঁচরা গ্রামে৷ ধৃতদের শুরু হয় গণপ্রহার। আর তাতেই মৃত্যু হয় একজনের। গুরুতর জখম হয় আরও চারজন। খয়রাশোল থানার পুলিশ গ্রামে গিয়ে তাদের উদ্ধার করে। গ্রামবাসীদের দাবি তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা গ্রামে লুটপাটের জন্যই রাতের অন্ধকারে গ্রামে আসে। এদিকে আজ সকালে ফের একবার উত্তেজনা চরমে ওঠে। তৃণমূলের স্থানীয় পার্টি অফিসে ভাঙচুর চালায় ক্ষুব্ধ এলাকাবাসীরা।

পার্টি অফিস থেকে আসবাবপত্র বের করে আগুন ধরিয়ে দেয় তারা। শুধু তাই নয়, স্থানীয় তৃণমূল নেতাদের গাড়ি ও বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী বলেন, ‘ওই গ্রামের ঘটনার তদন্ত শুরু হয়েছে। একজনের মৃত্যু হয়েছে তিনজনকে আটক করা হয়েছে। ওই গ্রামে পুলিশ পিকেট রয়েছে৷ এছাড়াও এলাকায় পুলিশ পেট্রোলিং চলছে’। অবিশ্য লুটপাটের পরিকল্পনার কথা অস্বীকার করেছেন তৃণমূলের নেতৃত্ব।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *