Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

জেলা রাজ্য

এবার ইয়াশ দুর্গত মানুষের পাশে বর্ধমান ফুডিজ ক্লাব

বঙ্গবাণী ব্যুরো নিউজ :মানবিক রূপে আবারও অসহায় মানুষের পাশে বর্ধমান ফুডিস ক্লাব। এবার তারা পাশে দাঁড়াতে চলেছে ইয়াশ দুর্যোগ কবলিত সুন্দরবনের মানুষের।
আজ রাত ১টা নাগাদ ক্লাবের ১৮ সদস্যের একটি টিম সুন্দরবনের উদ্দেশ্যে রওনা দেবে ত্রাণ সামগ্রী নিয়ে। একটি বাস ভর্তি করে নিয়ে যাওয়া হবে ত্রাণ সামগ্রী। এবং অন্য আরেকটি গাড়িতে যাবে তাদের ১৮ জনের টিম। সমস্ত কোভিড বিধি মেনেই চলছে তাদের কাজ ।

গোসাবা , পাখিরালয় , দয়াপুর, ছোট মোল্লাখালির একাংশ এবং কুমিরমারির ১০০০ টি পরিবারের হাতে তুলে দেওয়া হবে এই ত্রাণ । যার মধ্যে থাকবে চিঁড়ে, চিনি, বিস্কুট, মুড়ি, কিছু ওষুধ , স্যানিটারি ন্যাপকিন, মোমবাতি, দেশলাই, হরলিক্স, গুঁড়ো দুধের প্যাকেট ইত্যাদি। বর্ধমান ফুডিস ক্লাবের সেক্রেটারি দেবজিৎ সিনহা বলেন, ” ইয়াশ এর প্রভাবে একেবারে বিপর্যস্ত মানুষদের হাতে কিছু ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আজ রাত একটা নাগাদ আমাদের ক্লাবের ১৮ জন সদস্যের একটি টিম যাবে সুন্দরবন। এবং কাল সমস্ত রকম কোভিড বিধি মেনেই সামগ্রী তাদের হাতে তুলে দেওয়া হবে। “

প্রসঙ্গত, গত ২৬ শে মে ইয়াশ ঘূর্ণিঝড়ের প্রভাবে সুন্দরবন অঞ্চলের বহুগ্রাম ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের বাড়িঘর সবকিছুই প্রায় জলের তোড়ে এবং ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে। বর্ধমান ফুডিস ক্লাব এইসকল অসহায় মানুষেরই পাশে দাঁড়াতে চেয়েছে যেমন তারা সব সময় করে থাকে তাদের ১০০ ফিড, রংধনু, ব্লাড ডোনেশন, কোভিড পরিষেবা, শীত বস্ত্র বিতরণ প্রভৃতি উদ্যোগের মাধ্যমে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *