Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

জেলা রাজ্য

মুকুল-স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক

বঙ্গবাণী ব্যুরো নিউজ :কেন্দ্র রাজ্যের সংঘাত এখন চূড়ান্তে। আর তারই মধ্যে রাজনীতির বিভেদ ভুলে সামাজিক সৌজন্যতা বজায় রাখলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অসুস্থ বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। আর দীর্ঘদিনের রাজনীতির পথ চলা এখন বিচ্ছিন্ন হয়ে গেলেও‌ স্বাভাবিক সৌজন্যে না ভুলে তাকে দেখতে গেলেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মুকুল রায়ের শ্রী কৃষ্ণা রায় করোনা আক্রান্ত অবস্থায় ভর্তি রয়েছেন বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। সেখানেই তাকে দেখতে গেলে যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় । বেশ কিছুক্ষণ থেকে কৃষ্ণা রায় এর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং কথা বলেন মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু সাথে। মুকুল রায়ের সাথে দেখা হয়নি। তারপর তিনি ফিরে যান।

বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায় দুই ২৪ পরগণায় গিয়েছিলেন ইয়াশ বিপর্যস্ত এলাকা পরিদর্শনের জন্য। তারপর সেখান থেকে ফেরার পথেই তিনি সন্ধে সাড়ে ছটা নাগাদ অ্যাপোলো হাসপাতালে যান এবং কৃষ্ণদেবীর খোঁজখবর নেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর এই পদক্ষেপ নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে গুঞ্জন। কারণ বুধবার তার সাথে কেবল শুভ্রাংশু র দেখা হয় , যিনি বাবার অনুপ্রেরণার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন এবং বিজেপিতে যোগ দেওয়ার পর চলতি বছরের বিধানসভা নির্বাচনে পরাজিত হলে তার কয়েকদিন পরেই ফেসবুকে পোস্ট দেন, “জনগণের দ্বারা নির্বাচিত সরকারের সমালোচনা করার আগে আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন”। তাতেই অনেকের মনে হয়েছিল বিজেপি ছেড়ে এবার তৃণমূলের দিকে আসতে শুরু করেছেন শুভ্রাংশু। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাসপাতালে যাওয়া নিয়ে অনেকেই ইঙ্গিত করছে হয়তো শুভাংশু এবার শীঘ্রই তৃণমূলের আসতে চলেছে।

প্রসঙ্গত, গত ১৫ ই মে করানো ভাইরাসে আক্রান্ত হয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন কৃষ্ণা রায়।তখন থেকেই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার চিকিৎসা চলছে। তবে এখন তার শারীরিক অবস্থা সঙ্কটজনক । ভেন্টিলেশনে রয়েছেন। তাই তার খবর পেয়ে তাকে দেখতে যান ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *