Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

এই মুহূর্তে জেলা

ভাতারের ওরগ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ৩,গ্রেফতার ৯

বঙ্গবাণী ব্যুরো ডেস্ক: পূর্ব বর্ধমানের ভাতার থানার ওড়গ্রামে গতকাল রাত্রে তৃণমূল কর্মী-সমর্থকদের উপর হামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে ভাতার থানার পুলিশ।ধৃতদের মধ্যে ৭ জন পুরুষ ও দুজন মহিলা।অভিযোগ, বুধবার রাত্রে ভাতারের ওরগ্রামে চক্রবর্তী পাড়ায় এক তৃণমূল সমর্থকের পরিবারের ওপর চড়াও হয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। লাঠি, বাঁস, শাবল দিয়ে তৃণমূল কর্মী সমর্থকের পরিবারের উপর হামলা চালায়। এ ঘটনায় আহত হয় ৩ জন। তৎক্ষনাৎ, স্থানীয় মানুষজন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বর্ধমান হাসপাতালে পাঠায়।

ঘটনাটি ঘটার পর আহতদের পরিবারের পক্ষ থেকে ভাতার থানায় লিখিত অভিযোগ জানানো হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ ৯ জনকে গ্রেপ্তার করে। ধৃতদের এদিন বিচার বিভাগীয় তদন্তের জন্য বর্ধমান আদালতে পাঠায় পুলিশ।

তৃণমূল নেতা মীর নজরুল ইসলাম জানান ,,”বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা রাতের অন্ধকারে আমাদের কর্মী-সমর্থকের উপর আক্রমণ করে। এ ঘটনায় ৩ জন আহত হয়। আহতদের মধ্যে দুজন গুরুতর জখম হয়েছে। আমরা প্রশাসনের ওপর আস্থা রেখেছি। “

অন্যদিকে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি কর্মী অরিন্দম ঘোষ। তিনি জানিয়েছেন, ,”তাদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন ।এটা একটা পারিবারিক ঘটনা । আমাদের ওপর শুধু শুধু দোষ চাপানো হচ্ছে “।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *