Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

দেশ বিতর্ক রাজ্য

“নিখিল এবং যশের মধ্যে কী এমন পার্থক্য? পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই!” সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ তসলিমার

বঙ্গবাণী ব্যুরো নিউজ :তৃণমূল সাংসদ নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করলেন “আমার মেয়েবেলা”- র লেখিকা তসলিমা নাসরিন। বিগত কয়েকদিন ধরেই নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠে আসছেে নুসরাত জাহান কি নিজে অন্তঃসত্ত্বা নাকি কোন সন্তান বা সন্ততি দত্তক নেবেন? যদিও নুসরাত জাহান নিজের অনাগত সন্তানের পিতৃপরিচয়ের বিষয়ে একটিও মন্তব্য করেননি। কিন্তু নেটপাড়ায় অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে জোর চর্চা চলছে।

কদিন ধরেই নেটদুনিয়ায় কান পাতলে শোনা যাচ্ছিল নিখিল জৈন এবং নুসরাতের সম্পর্কের ভাঙ্গনের কথা। একই সাথে অভিনেতা যশ ও অভিনেত্রী নুসরাতের সম্পর্ক নিয়েও কথা উঠেছিল বহুবার। এবার নুসরাতের ব্যপারে মন্তব্য করেছেন তসলিমা নাসরিন। তিনি বলেছেন “একজনকে ত্যাগ করে অন্য জনকে বিয়ে করলেই জীবন সুখের হয় না। এই যদি পরিস্থিতি হয় তবে নিখিল আর নুসরাতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোন সম্পর্ক বাদুড়ের মত ঝুলিয়ে রাখার কোন মানে হয় না, এতে দু’পক্ষেরই অস্বস্তি।”

তসলিমার নাসরিনের ফেসবুক পোস্ট

জাতপাতের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে বিশাল আয়োজন করে নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। বর্তমানে তাদের সম্পর্কের ভাঙ্গন নিয়ে তসলিমা নাসরিন লিখেছেন “যখন নুসরাত আর নিখিল বিয়ে করলেন বেশ আনন্দ পেয়েছিলাম। ঠিক যেমন আনন্দ পেয়েছিলাম সৃজিত-মিথিলা যখন বিয়ে করেছিলেন। অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করি বলে দুই ধর্মের মানুষের মধ্যে বিয়ে হলে খুব স্বাভাবিক কারণেই পুলকিত হই।”

তসলিমা নাসরিন সবসময়ই নারীদের স্বনির্ভরতার এবং সচেতনতা কথা বলেন। ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ সিনেমা দেখার পর লেখিকা মনে করেছিলেন নুসরাত হয়ত একজন স্বনির্ভর এবং সচেতন অভিভাবক হতে পারেন। লেখিকা মনে করেন নিখিলকে ছেড়ে যশের কাছে গেলেও নুসরাতের জীবনের কোনো উন্নতি সাধন হবেনা। লেখিকার কথায় “নিখিল এবং যশের মধ্যে কী এমন পার্থক্য? পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই! একজনকে ত্যাগ করে আরেকজনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা তো নয়।”

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *