Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

দেশ

বিমানেই বিয়ে! তাও মধ্য আকাশে

বঙ্গবাণী ব্যুরো নিউজ :করোনা আবহে ভারতবাসীর সৃজনশীলতায় কোনও ছেদ পড়েনি । থালা বাটি বাজানো থেকে, গো করোনা করোনা গো, আবার আলো নিভিয়ে বিদ্যুৎ বাঁচানো থেকে ডালগোনা কফি! গত লকডাউন থেকে এসবই ব্যস্ত রেখেছে মানুষদের। এবার আরেক কীর্তি! মধ্য আকাশে বিমানেই বিয়ে সারলেন তামিলনাড়ুর এক দম্পতি।

তামিলনাড়ুতে ৩১ শে মে অব্দি এখনও লকডাউন, প্রায় ৩৫৪৮৩ জন করোনা আক্রান্ত। বিয়েবাড়িতে জমায়েত করলেও পঞ্চাশ জনের বেশি হবেনা, তাই রাকেশ ও দক্ষিণা নামে ওই দম্পতি ১৬১ জন আত্মীয়দের নিয়ে ২৩শে মে মাদুরাই থেকে দুই ঘণ্টার জন্যে বুক করে ফেলেছিলেন একটি আস্ত বিমান।


বিমানের চালক সহ যাত্রী সকলকেই কোভিডের নিয়মাবলী লিখিত এবং মৌখিকভাবে বুঝিয়ে দেওয়া হয়, এবং সাথে ফটোগ্রাফার থাকায় তাকেও কিছু নিয়ম বলে দেওয়া হয় যাত্রা শুরুর আগে। যদিও পরে এয়ারপোর্ট অথরিটি জানিয়েছেন মাঝপথে যে বিয়ে হবে এ নিয়ে কোনো ধারণাই ছিলনা তাদের। মাদুরাইয়ের মীনাক্ষী আম্মান মন্দিরের উপর দিয়ে বিমানটি যাবার সময়ই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মাদুরাই থেকে বেঙ্গালুরু হয়ে বিমানটি আবার ফিরে আসে মাদুরাইতেই।

ভাইরাল হওয়া ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে কোভিড নিয়মাবলী না মেনে অনেক যাত্রীদের একত্রিত করে শুভ কাজ সম্পন্ন করেছেন তারা। শতবার বলার পরেও তাদের কেউ সেই নিয়মাবলী অনুসরণ করেননি। সবশেষে চালক সহ ছবিও ভাইরাল হয়েছে নব দম্পতি সাথে।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *