Latest Trending Online News Portal : Bongobani.com

Sports News District News National News Updates

দেশ

সুখী হ! বলেই জড়িয়ে ধরলেন করোনা আক্রান্ত শাশুড়ি

বঙ্গবাণী ব্যুরো নিউজ :করোনা সংক্রমণ কালে যেখানে সারা বিশ্বে হাতিয়ার হিসেবে সামাজিক দূরত্বকে বেছে নেওয়া হয়েছে, সেখানে খোদ শাশুড়ি দূরত্ব সহ্য করতে না পেরে বউমাকে জড়িয়ে ধরলেন তাকে সুখী করার উদ্দেশ্যে। তেলেঙ্গানায় এক পরিবারের সদস্য করোনা পজিটিভ হওয়ায় তার থেকে দূরত্ব বজায় রাখছিল পরিবারের বাকি সদস্যরা। টেলিভিশনের সিরিয়ালের শাশুড়ি বউমার ঝগড়া-ঝাটি থেকে এই শাশুড়ি-বউমা একটু আলাদা। টেলিভিশনের সিরিয়ালের প্রত্যেক শাশুড়ি চেষ্টা করেন বউমার ক্ষতি করতে। তবে এক্ষেত্রে তা নয়, বরং সুখী করতে জড়িয়ে ধরেছিলেন শাশুড়ি মা।

করোনা কালে যখন আট থেকে আশি সকলকেই সোশ্যাল ডিসটেন্স মেনে চলতে হচ্ছে তখন করোনা আক্রান্ত এই শাশুড়ি মায়ের মনে হয়েছে তাকে দূরে সরিয়ে দেবার জন্যেই ছক কষছে বউমা। ওই শাশুড়ির বিরুদ্ধে বউমা অভিযোগ করে বলেছেন “জোর করে আমাকে জড়িয়ে ধরেছেন শাশুড়ি। বারবার বলেছেন, আমি মরলে তুই সুখী হবি! তোকেও যেন ভাইরাসে ধরে।” শুধু বউমা নয়, জড়িয়ে ধরে আদর করেছেন নাতি-নাতনীদেরও। ফলতই ওই পরিবারের সকলেরই দুশ্চিন্তায় রাতের ঘুম উড়েছে।

ওই শাশুড়ি করোনা আক্রান্ত হবার পর থেকেই স্থানীয় স্বাস্থ্য আধিকারিকদের কাছে বহুবার এইরকম অভিযোগ জানানো হয়েছিল তাদের পরিবারের থেকে। এই ঘটনা সামনে এলে এক হেলথ অফিসার তাদের বাড়িতে এসে অত্যাবশ্যকীয় কিছু সামগ্রী দিয়ে যান। জানা গেছে অভিযোগকারিণীর স্বামী থাকেন ওড়িশায়, তিনি পেশায় ট্রাক্টর চালক। অভিযোগ করার পরে অভিযোগকারিণী শাশুড়ির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *